Monday, July 4, 2011

Viqarunnisa School Teacher Scandal


সখ্য ও দলীয় পরিচয়ে নিয়োগ ন। এরা হলেন—পরিমল জয়ধর, বরুণচন্দ্র বর্মণ, বাবুল কর্মকার, প্রণব শেখ হাসিনার বান্ধবী পরিচয়ধারী অধ্যক্ষ হোসনে আরা বেগম দায়িত্ব নেয়ার পর ৬ জন পুরুষ শিক্ষক ঘোষ, বিশ্বজিত্ ও বিষ্ণু চন্দ্র। এ ৬ শিক্ষককেই নিয়োগ দেয়া হয় বসুন্ধরা শাখায়। এদের মধ্যে বাংলা বিষয়ের শিক্ষক পরিমল জয়ধর ও বরুণ চন্দ্র বর্মণের বিরুদ্ধে বেশ কিছুদিন ধরে ছাত্রী ও শিক্ষিকাদের সঙ্গে অনৈতিক আচরণ ও সম্পর্কের অভিযোগ ওঠে।

গত কয়েক মাস ধরে পরিমল জয়ধর দশম শ্রেণীর এক ছাত্রীর সঙ্গে একাধিকবার জোরপূর্বক শারীরিক সম্পর্ক করলে ওই ছাত্রী শেষ পর্যন্ত নিরুপায় হয়ে সম্প্রতি অভিভাবকের মাধ্যমে কলেজ প্রশাসনকে অভিযোগ জানায়। জানা যায়, পরিমল জয়ধর চলতি বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অ্যাডমিন ক্যাডারে নিয়োগের অপেক্ষায় রয়েছে। একজন অভিভাবক বলেন, আমরা জেনেছি, রোববার পরিমল প্রতিষ্ঠানের প্রিন্সিপালের বাসায় তার সঙ্গে সাক্ষাত্ করেছেন। আমরা পরিমলের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করলেও প্রশাসন তাতে গুরুত্ব দিচ্ছে না। যার কারণে শেষ পর্যন্ত আমাদের রাস্তায় নামতে হচ্ছে। ওই অভিভাবক শিক্ষা প্রতিষ্ঠানে যৌন নিপীড়ন বন্ধে সরকারের সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেছেন।
(source: amardeshonline)

3 comments:

  1. scendel ta dehte chi........ dekh dorkar porimoler dosh na chatritir??

    ReplyDelete
  2. porimol should sentence to death due to his crime. he should punished as a example that nobody in future to take step to do such hate-able things. we hate porimol.

    ReplyDelete
  3. Avabe dolio koron hole ....eti howa shavabik bapar.......bcoz...medhabira pichone....r...fucker boy ra shamne!!! do u undrstnd???

    ReplyDelete